শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের চতুর্থ বারের সভায় এমপি-বাবু

অধিকার ডেক্স / ২৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৫ জানুয়ারি, ২০২০, ১২:৫৫ অপরাহ্ণ

স্বপন কুমার রায় খুলনাজেলাপ্রতিনিধিঃ:-আজ ০৫জানিয়ারী রবিবার সকাল ১০ টায় বাংলাদেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির চতুর্থ বারের সভা অনুষ্ঠিত হয়েছে সংসদ ভবনের স্থায়ী কার্যালয়ে।
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি সাবেক স্বাস্থ্যমন্ত্রী আফম রুহুল হক এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
চতুর্থ বারের এ স্থায়ী কমিটির সভায় বিজ্ঞান ও প্রযুক্তি ভিত্তিক বাংলাদেশ গড়ার জন্য সকল কে এগিয়ে জন্য আসার আহ্বান জানান স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু এমপি সহ সকল সম্মানিত সদস্যবৃন্দ।
তিনি আরও বলেন, জাতির পিতা,বঙ্গবন্ধুর দৌহিত্র এবং আমার মাতৃসমা,বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা পুত্রসজীব ওয়াজেদ জয়ের জন্য আজকের বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন স্বার্থক হয়েছে।
এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে এ লক্ষ্যে আমাদের সকলের ভূমিকা রাখতে হবে।
সব চেয়ে আনন্দের বিষয়,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় নেতৃত্বে ৫ জির ইন্টারনেট জগতে প্রবেশ করতে যাচ্ছে আজকের বাংলাদেশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!