বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুনের মা আর নেই – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৫ জানুয়ারি, ২০২০, ২:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,
চাদঁপুর জেলা আ’লীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুনের মা মাহফুজা আক্তার দুপুর পৌনে ২ টা হাজীগঞ্জ একটি হাসপাতালে মৃত্যু বরন করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তাঁর মৃত্যুতে দৈনিক বাংলার অধিকার পরিবারের সকল পাঠক ও শুভাকাঙ্ক্ষীর পক্ষ থেকে আমরা গভীরভাবে শোক প্রকাশ করছি। এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।এবং তার বিদেহী আত্মার মাগফেরাতের জন্য দেশবাসীর পক্ষ থেকে দোয়া কামনা করছি।
শোক বার্তায় : সম্পাদক এস ডি স্বপন তার মৃত্যুতে এলাকা ও পরিবারে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে এলাকাবাসী ও পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহতালার রহমত কামনা করছি।
মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ৩ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। উল্লেখ্য, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় জামে মসজিদে বাদ এশা তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!