শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ জানুয়ারি, ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে।

উপজেলা ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শনিবার সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়, সকাল ৯ টায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার ছবিতে পুষ্প্যমাল্য অর্পণ শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
পরে বিকাল সাড়ে ৩ টায় একটি বর্ণাঢ্য র‍্যালী দলীয় কার্যালয় থেকে বের হয়ে সদরের প্রাধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে শেষ হয়। র‍্যালী শেষে জিরো পয়েন্ট মুক্ত মঞ্চে এক আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাসেল রানা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে ছিলেন, সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক ফজলে রাব্বী প্রমুখ।

এ ছাড়াও সেখানে উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী, মহিলা আওয়মীগ সহ উপজেলা ছাত্রলীগ, কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!