রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগন্জ এর শ্রীনগরে মারধর করে মসজিদের ইমাম পানিতে

অধিকার ডেক্স / ৩৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ জানুয়ারি, ২০২০, ২:০৫ অপরাহ্ণ

ফরহাদ হোসেন জনি, (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মারধর করে পরে এক মসজিদ ইমাম কে মারধর করার পর পানিতে ফেলেদেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ফজরের নামাজের পূর্বে উপজেলার তন্তর ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানিয় এলাকাবাসিরা জানায়, দক্ষিন পাড়াগাঁও বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে তিনি মসজিদে ইমামতি করে আসছিলেন। ওই মসজিদে তাকে ইমাম হিসেবে রাখা ও না রাখার নিয়ে স্থানিয়দের মধ্যে দুটি পক্ষ সৃষ্টি হয়। শনিবার ফজর নামাজের পূর্বে ফরহাদ হোসেন কুট্রির ছেলে স্বজল (২৬) মসজিদের ইমামকে মারধর করার জন্য আগে থেকে ওঁৎ পেতে থাকে। ইমাম ফজরের নামাজ পড়াতে মসজিদের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয়। পথে মধ্যে ওঁৎ পেতে থাকা স্বজল ইমামকে মারধর করে আহত অবস্থায় কাঁঠের পুল থেকে পানিতে ফেলে দেয়। পরে ইমামের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।
এ ঘটনায় মসজিদের ইমাম শ্রীনগর থানায় একটি অভিযোগ করেছেন।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!