শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া উত্তর কুহুমা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় মুজিব বর্ষ-২০২০’র নতুন বই বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০, ২:২৩ অপরাহ্ণ

ছাগলনাইয়া প্রতিনিধি:
ব্যাপক উৎসাহ উদ্দীপনার ও আনন্দগন পরিবেশের মধ্য দিয়ে ও “শিক্ষা নিয়ে গড়বো দেশ-শেখ হাসিনার বাংলাদেশ ” এি স্লোগানকে সামনে রেখে ইংরেজী নতুন বছর ও মুজিব বর্ষ ২০২০ এর নতুন বই বিতরণ করা হয়েছে। গতকাল ১ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ১০টায় উক্ত বই উৎসব উপলক্ষে ছাগলনাইয়া উপজেলার বরাবরে এইবারও ফলাফলের দিক থেকে শীর্ষে থাকা উত্তর কুহুমা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় মাঠে এক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত মাদ্রাসার সুপার মাওলানা আনোয়ার উল্যাহ’র সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা জসিম উদ্দিন’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাইম ব্যাংক লিমিটেড’র চাটখিল শাখার ম্যানেজার, উত্তর কুহুমা গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও উক্ত মাদ্রাসা পরিচালনা পর্ষদ’র বিদ্যোৎসাহী সদস্য সাইফুল ইসলাম ফরায়েজী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর কুহুমা ইসলামিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদ’র সদস্য হাবিব উল্যাহ, বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র তথ্য ও যোগাযোগ সম্পাদক এবং উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোঃ এনায়েত উল্যাহ সোহেল।

এখানে উল্লেখ্য যে, ২০১৯ সালে ফলাফলের দিক থেকে উত্তর কুহুমা ইসলামিয়া দাখিল মাদ্রাসার বরাবরের মত প্রথম স্থান দখল করে নিয়েছে। ২০১৯ সালে জেডিসি ও ইবতেদায়ীতে শতভাগ পাশসহ ভালো ফলাফল অর্জন করে উপজেলার সেরা প্রতিষ্ঠান হিসেবে সুনাম ধরে রেখেছে মাদ্রাসাটি।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উক্ত মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, ছাত্র ছাত্রী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। এ সময় নতুন বছরের নতুন বই পেয়ে ছাত্র/ছাত্রীদের চোখে মুখে আনন্দের জোয়ারে ভাসছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!