শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাকিলায় ব্যাবসায়ী সিরাজুল ইসলাম ট্রেনের ধাক্কায় মৃত্যু- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯, ১০:২৭ পূর্বাহ্ণ

হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি,চাঁদপুর থেকে ছেড়ে আসা লাকসামগামী ট্রেনের ধাক্কায় মো. সিরাজুল ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে চাঁদপুর-টু লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদ ভবনের দুইশ গজ দক্ষিণে দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।
নিহত সিরাজুল ইসলাম উপজেলার বাকিলা ইউনিয়নের শ্রীপুর গ্রামের পঞ্চায়েত বাড়ীর মৃত আব্দুল হালিম সওদাগরের ছেলে।

তিনি দূর্ঘটনাস্থল এলাকা বাকিলায় নতুন বাড়ী করে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি বাকিলা বাজারের একজন কাঠ ব্যবসায়ী ও ফানিচার দোকান ছিলো। নিহত সিরাজুল ইসলামের স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে বলে দৈনিক বাংলার অধিকারকে জানান।

নিহতের আত্মীয় রইফুল ইসলাম জানান, দুপুর ১টায় সিরাজুল ইসলাম জুমার নামাজ পড়ার উদ্দেশে ঘর থেকে বের হন। এরপর মসজিদে যাওয়ার পথে লাকসামগামী ঘাতক সাগরিকা ট্রেনের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান।

চাঁদপুর রেলওয়ে পুলিশ এসে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে যায়।

চাঁদপুর রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ছারওয়ার আলম জানান, সিরাজুল ইসলাম রেললাইন পার হচ্ছিলেন। এ সময় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া লাকসামগামী সাগরিকা কমিউটার ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরবর্তীতে মরদেহ উদ্ধারপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে এলাকা বাসির দাবি, সবসময় এখানে গুরুত্ব ভাবে মৃৃত্যুবরন করে এলাকায় একটি আতংক সৃষ্টি করে। কিছু দিন আগেও একজনের মুুুত্যু হয়ে।
এখানে একটি সিকিউরিটির রাখার প্রয়োজন বলে জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!