বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ নান্দাইল থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী সীতাকুণ্ড থেকে আটক কয়েক কোটি টাকা নিয়ে উধাও ব্যাংকের ম্যানেজার -DBO-Tv নীলফামারীতে সংঘবদ্ধ ছয়জন মিলে বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষন সাভারে বন্ধ হচ্ছে না টোলের নামে চাঁদাবাজি পাঁচবিবির খোর্দা গ্রামে দেয়াল ঘেঁষে মাটি খনন করায় ঝুঁকিতে বসতবাড়ি শ্যামগ্রাম স্কুলে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুর্নমিলনী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় জাতীয় উদ্যান আলতাদিঘীতে বিরল প্রজাতির কালিম পাখি অবমুক্ত

অধিকার ডেক্স / ২৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯, ১:২৪ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে জাতীয় উদ্যান আলতাদিঘীতে বিরল প্রজাতির ৪টি কালিম পাখি অবমুক্ত করা হলো। রবিবার দুপূরে এই পাখিগুলো অবমুক্ত করেন নওগাঁর সহকারী বন সংরক্ষক মেহেদীজ্জামান।

এ সময় পাইকবান্দা রেঞ্জ কর্মকর্তা এ.কে.এম ফরহাদ জাহান লিটন, বনবিট কর্তকর্তা আব্দুল মান্নান, বন্যপ্রাণি ও প্রকৃতি সংরক্ষণ রাজশাহী বিভাগের বন কর্মকর্তা আশরাফুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ধামইরহাট বনবিট কর্তকর্তা আব্দুল মান্নান জানান, নাটোর জেলার সিংড়ার চলনবিল থেকে কিছু দিন আগে বন্যপ্রাণি ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ উদ্ধার করে ওই ৪টি বিরল প্রজাতির কালিম পাখি। এরপর বিভাগীয় পর্যায় থেকে ওই ৪টি কালিম পাখি অবমুক্ত করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!