মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক পাঁচবিবিতে জাকেরপার্টির বিশাল ইসলামী জালসা অনুষ্ঠিত ফরিদপুর বাসীর প্রিয় মুখ চেয়ারম্যান পদপ্রার্থী ফকির মোঃ বেলায়ের হোসেন পাঁচবিবি উপজেলা নির্বাচনেশ্বশুর জামাই সহ চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোয়নয়ন পত্র জমা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ প্রতিনিধি: “সুস্বাস্থ্যের জন্য শরীরচর্চা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে জেলা শহরের এটিম মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

এসময় সেখানে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, প্রমুখ।

নওগাঁর প্রাক্তন ছাত্রী ফোরাম, উম্মে কুলসুম মেমোরিয়াল একাডেমি ও ইথেন এন্টারপ্রাইজ প্রা. লি. এর আয়োজনে এবং নাফিসা নূর সাথী’র সার্বিক তত্তাবধায়নে এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিভিন্ন বয়সের হাজারো নারী ও পুরুষের অংশ গ্রহণে শহরের এটিম মাঠ থেকে ম্যারাথন দৌড় শুরু হয়ে সান্তাহার, শহর বাইপাস কাজীর মোড় হয়ে আবার এটিম মাঠে এসে শেষ হয়।

এছাড়াও সন্ধ্যায় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!