বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ছাত্রনেতা আকরামের ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ।। প্রবন্ধ “অপরিকল্পিত পরিবেশে জীবনযুদ্ধ” মানবতা পরম ধর্ম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানুষের নৈতিক কর্তব্য ও দায়িত্ব
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বছরব্যাপী নানা আয়োজনে মুজিববর্ষ পালনের উদ্যোগপ্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:৪০ অপরাহ্ণ

স্বপন কুুুমার রায় খুুুলনাজেলাা প্রতিনিধিঃ
২০২০ সালে সরকার ঘোষিত মুজিববর্ষকে নানা আয়োজনে পালনের মাধ্যমে স্মরনীয় করে রাখবে খুলনাবাসী। এজন্য জাতীয় অনুষ্ঠানসূচি পালনের পাশাপাশি নেওয়া হচ্ছে ব্যতিক্রমধর্মী কিছু উদ্যোগ। ১ জানুয়ারি চাইল্ড ইন্টিগ্রিটি বঙ্গবন্ধু ফোরামের ব্যানারে ১৯২০ জন শিশু, ১৯২০ জন আলেম এবং খুলনা অঞ্চলের জীবিত সকল মুক্তিযোদ্ধা মুজিবকোট পরে একসাথে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ দিবেন এবং দোয়া মাহফিলে অংশগ্রহণ করবেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্মুদ।
আজ (মঙ্গলবার) খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে এ সংক্রান্ত এক প্রস্তুতিমূলক সভায় এসব কথা জানানো হয়।
সভাপতি তাঁর বক্তৃতায় বলেন, খুলনা ছিলো বঙ্গবন্ধুর সেকেন্ড হোম। তাই তাঁর জন্মশতবার্ষিকীকে আমরা এমনভাবে উদযাপন করতে চাই যেন তা একটি মাইল ফলক হয়ে থাকে। এরপর তিনি আরো কিছু উদ্যোগের কথা তুলে ধরেন যার মধ্যে রয়েছে ফুটবল, ক্রিকেট এবং টেনিস খেলার তিনটি ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট আয়োজন, গ্রিনেস বুক রেকর্ডে নাম লেখানের জন্য সর্ববৃহৎ সাইকেল র‌্যালি আয়োজন, বইপড়া কর্মসূচি ইত্যাদি। মুজিববর্ষকে সফল করার জন্য তিনি খুলনার সকল স্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।
এই প্রস্তুতিমূলক সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমানসহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিককর্মী, শিক্ষক প্রতিনিধি, এনজিওকর্মীসহ বিভিন্ন সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। ( তথ্যবিবরনী পিআইডিি খুলনা)।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!