বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ডিবি’র পৃথক অভিযানে মাদকসহ আটক ৩-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯, ১:২১ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি.
নওগাঁয় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ ৩ জনকে আটক করেছে নওগাঁ ডিবি পুলিশের একটি দল। আটককৃতরা হলো পত্নীতলা থানার চক গোবিন্দ ডাঙ্গা পাড়ার মৃত সাদেক বক্সের ছেলে শাজাহান আলী (৫২), বদলগাছী থানার চক গোপিনাথ গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে মাহমুদুল হাসান (৪০) ও একই উপজেলার সাগরপুর গোয়ালপাড়া গ্রামের মোহাম্মাদ আলীর স্ত্রী চম্পা বেগম (৪০)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ জেলার মাননীয় পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশনায় ডিবি এসআই মিজানুর রহমান মিজানের নেতৃত্বে রবিবার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে শাজাহান আলীকে নিজ বাড়ী থেকে ২০ বোতল ফেন্সিডিল, মাহমুদুল হাসানকে নিজ বাড়ী থেকে ৩৫ পিচ ইয়াবা ও ২৯ গ্রাম হিরোইন ও চম্মা বেগম বেগম কে নিজ গ্রাম থেকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

নওগাঁ জেলা শাখার (ডিবি) ওসি এ কে এম শামছুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বদলগাছী ও পত্নীতলা থানায় পৃথক মামলা দায়ের হয়েছে। তারা সকলেই কু্খ্যাত মাদক ব্যাবসায়ী। তাদের সকলের বিরুদ্ধে একাধিক মামলা আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!