শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দাগনভূঞায় ইয়াবাসহ নারী গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯, ১১:১৪ পূর্বাহ্ণ

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি:
দাগনভূঞা পৌর এলাকার উত্তর শ্রীধরপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে গতকাল রাতে ১৫৫ পিস ইয়াবা সহ শাহেদা আক্তার সুমী (২৭) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, ওইদিন রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ফুলগাজী উপজেলার বন্দুয়া খিল পাড়ার আবদুল করিমের স্ত্রী শাহেদা আক্তার সুমীকে ইয়াবা সহ গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। পুলিশ বাদী হয়ে থানায় তাকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে। মামলার তদন্তকারী অফিসার এসআই মনোয়ার হোসেন জানান, ধৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়। থানার অফিসার ইনচার্জ মো. আসলাম সিকদার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত আসামী দীর্ঘদিন যাবত ফুলগাজী থেকে মাদক সরবরাহ করে তা বিক্রি করে আসছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!