শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে কনকনে শীতে অসহায়দের পাশে ইউএনও বৈশাখী বড়ুয়া ও মেয়র লিপন

অধিকার ডেক্স / ৬০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯, ১:৪৭ অপরাহ্ণ

খালেকুজ্জামান শামীম, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

কনকনে শীত। থর থর কাঁপছে মানুষ। জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। কন কনে শীতে বস্তিতে অসহায় শীতার্ত মানুষগুলো একেবারে অসহায়। এমনি অবস্থায় তাদের দরকার একটা শীত নিবারনের বস্র। প্রয়োজন একটুকরো কম্বল। তখনি কন কনে শীতে নেমে পড়লেন হাজীগঞ্জ উপজেলার ইউএনও বৈশাখী বড়ুয়া। তিনি শীতার্ত্ব মানুষের কষ্টের কথা ছিন্তা করেই কনকনে শীতের মধ্যেই হাজীগঞ্জ উপজেলার চিন্নমুল রেল লাইনের পাশে পড়েথাকা শীতার্তদের পাশে দাঁড়ান। শীত নিবারনের জন্য বিতরন করেন কম্বল। তিনি শুক্রবার ও শনিবার সন্ধ্যায় তীব্র শীত উপেক্ষা করে শীতার্ত্বদের মাঝে কম্বল বিতরন করেন। এসময় প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।তার এ প্রশংসনীয় উদ্যোগকে হাজীগঞ্জ বাসি স্বাগত জানিয়েছেন। তিনি সর্বস্তরের সকলকে শীতার্তদের পাশে দাঁড়াবার আহবান জানিয়েছেন।


এদিকে পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন তীব্র শীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন। তিনি বৃহস্পতিবার সকালে শৈতপ্রবাহ শুরু হতেই রাস্তায় নেমে পড়েন কম্বল নিয়ে। তিনি নিজ হাতে ২ শ কম্বল এবং প্রত্যেক ওয়ার্ডে বিতরনের জন্য ৬ হাজার কম্বল বিতরন প্রধান করেন। এ দুই ব্যক্তির সমপযোগী উদ্যোগ প্রসংশার দাবী রাখে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!