শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উন্নত জীবন যাপনের সন্ধানে ঢাকায় গিয়ে নিখোঁজ মাসুদ রানা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি, নওগাঁর মহাদেবপুর-কৃষ্ণগোপালপুরের মাসুদ রানা (২৫) নামক এক যুবক চাকুরীর সন্ধানে ঢাকায় গিয়ে ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

মাসুদ রানা ঢাকা গুলশানে এবিসি কোম্পানীতে চাকুরীকরাবস্থায় অন্যত্র চাকুরীর সন্ধানে গিয়ে নিখোঁজ হন। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। মাসুদ রানা মহাদেবপুর উপজেলার ৭ নং সফাপুর ইউনিয়নের কৃষ্ণগোপালপুর গ্রামের নাজিম দ্দিনের ছেলে।

সন্তান নিখোঁজের খবর পেয়ে এলাকা এবং পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছাঁয়া। মাসুদ রানার পিতা নাজিম উদ্দিন বলেন, গত ১৪ ই ডিসেম্বর (শনিবার) বেলা ১১ টার দিক থেকে নিখোঁজ হয় সে। নিখোঁজের পরিবারের স্বজনরা আত্মীয় স্বজন, বন্ধু,বান্ধব ও শুভাকাঙ্খিদের বাড়িতে খোঁজ করেও তার কোন সন্ধান পাননি। মাসুদ রানার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। পরনে ছিল শার্ট এবং জিন্স প্যান্ট । কেউ তার সন্ধান পেলে নিখোঁজ মাসুদের বাবার (০১৭৬৬-৩২৬৩৮৮) এই মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানিয়েছেন তারা। এব্যাপারে জানতে চাইলে মহাদেবপুর থানার পরিদর্শক (তদন্ত) সিদ্দিকুর রহমান বলেন, বিষয়টি অবগত নয়। এঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেন নাই। অভিযোগ অথবা জিডি হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!