শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার পরিবারকে সংবর্ধনা: দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ১:৪৬ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
ছাগলনাইয়া উপজেলা প্রসাশন কর্তৃক আয়োজিত ছাগলনাইয়া উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার’র সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়, সোমবার (১৬ ডিসেম্বর) দুপুর ১ টায় উপজেলা অডিটোরিয়াম মিলায়তনে। উপজেলা পরিষদের সহযোগিতায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠান’র উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম’র সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নাহিদা আক্তার তানিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা আখতার শিল্পী, পৌর মেয়র এম. মোস্তফা, ছাগলনাইয়া থানা ইনছার্জ অফিসার মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, রফিকুল ইসলাম মজুমদার, মফিজ মাস্টার, ইউছুপ মজুমদার, উপজেলা সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার’র সদস্য, উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা, মুক্তিযুদ্ধের সকল বীর শহীদদের স্মৃতিচারণ করে বলেন, একাত্তরের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূল চেতনার প্রকাশ ঘটে এই জাতির সাংস্কৃতিক অর্থনৈতিক ক্ষেত্রে শোষন ও বঞ্চনা থেকে মুক্ত এবং রাজনৈতিক ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করে।বাঙ্গালি জাতি এক দীর্ঘ রক্তক্ষয়ী যুদ্ধ সংগ্রামের মাধ্যমে বিজয়ের লাল গোলাপ ছিনিয়ে এনে ১৬ ডিসেম্বর এই জাতির জন্য রক্তসিক্ত পতাকা স্ব-গৌরবে স্থাপন করেছে। ১৬ ডিসেম্বর আমাদের জাতীয় অস্তিত্বের ঠিকানা। আমাদের গৌরবময় অর্জনের প্রকৃত নিদর্শন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ১০ জন বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ উপহার সামগ্রী ও ১০ জন মুক্তিযোদ্ধার পরিবার’র সদস্যদের হাতে স্মার্টকার্ড (জাতীয় পরিচয়পত্র) তুলে দেন আগত অতিথি বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!