বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চালিতাবুনিয়াতে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপিত- দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ৩৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ৪:১১ অপরাহ্ণ

ওমরসানি,রাঙ্গাবালীঃ
রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়াতে যথাযথ মর্যাদায় আজ ১৬ই ডিসেম্বর, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান কতৃক মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে চালিতাবুনিয়া মমতাজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নেতৃত্বে র‌্যালি করা হয়েছে।

র‌্যালি শেষে চালিতাবুনিয়া মমতাজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগীতার আয়োজন করা হয় অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন,চালিতাবুনিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও চালিতাবুনিয়া মমতাজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি জনাব মো.মাহবুব হাওলাদার—–এর আগে সকাল ৫ টায় চালিতাবুনিয়া ইউনিয়ন আওয়ামী-লীগ কার্যালয় বিজয় দিবস উপলক্ষে দোয়া ও মোনাজাত দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাঙ্গাবালী উপজেলা যুবলীগের সভাপতি জনাব,মু.জাহিদুর রহমান হাওলাদার,চালিতাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মো.রফিকুল ইসলাম,ইউনিয়ন যুবলীগ সভাপতি রানা হাওলার ও সম্পাদক অরুন চৌকিদার,পটুয়াখালী জেলা স্বেচ্ছা-সেবকলীগের অন্যতম সদস্য সোহাগ রহমান, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফাহিম হাওলাদার,ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি স্বপন গাজী,ইউনিয়ন আওয়ামীলিগের সদস্য ফয়েজ গাজী, সহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!