রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে এক্স-স্টুডেন্ট ফোরামের কমিটি গঠন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৫১ পূর্বাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: “স্মৃতিকে আকঁড়ে ধরি, সত্য-সুন্দর জীবন গড়ি” এই স্লোগান কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলা সদরের ঐতিহ্যবাহী পাইলট উচ্চ বিদ্যালয়ের “এক্স-স্টুডেন্ট ফোরাম” নামের একটি কমিটি গঠন করা হয়েছে।
কয়েকজন প্রাক্তন শিক্ষার্থীর উদ্যোগে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কমিটি গঠন উপলক্ষে উন্মুক্ত আলোচনা সভা ও স্মৃতিচারণ করা হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী রেজাউল করিম (বুলবুল)। প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম। এ সময় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীগণ উপস্থিত থেকে স্মৃতি চারণ করেন।
শেষে উপস্থিত সকল প্রাক্তন শিক্ষার্থীর সিদ্ধান্তে “পাইলট উচ্চ বিদ্যালয় এক্স-স্টুডেন্ট ফোরাম” নামের একটি সংগঠন গঠন করা হয়।
উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলমের উপস্থিতিতে রেজাউল করিম (বুলবুল) মাষ্টার কে সভাপতি, সাংবাদিক জুয়েল রহমান মাষ্টার কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মাসুদ রানা মাষ্টার (সহ-সভাপতি), তারেক মাহমুদ (সহ-সভাপতি), প্রভাষক জিয়াউর রহমান (যুগ্ম-সাধারণ সম্পাদক), সাংবাদিক সোহেল চৌধুরী রানা (সাংগঠনিক সম্পাদক), অপু রাসেল (প্রচার ও দপ্তর সম্পাদক), খলিলুর রহমান মাষ্টার (শিক্ষা বিষয়ক সম্পাদক), বনি ইসরাইল (পরিকল্পনা বিষয়ক সম্পাদক), ফরিদুল ইসলাম (অর্থ বিষয় সম্পাদক), শাহ আলম (অভ্যর্থনা বিষয়ক সম্পাদক), আনোয়ার হোসেন ও রহমান কে কার্যনির্বাহী সদস্য করা হয়।
কমিটির প্রধান উপদেষ্টা ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম কমিটির নাম ঘোষনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!