বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়ায় জমি বিরোধ নিয়ে হামলা থানা মামলা আটক- ২ দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া দাকোপের বানিশন্তায় দরিদ্রদের সেবায় বিদ্যানন্দের ভাসমান হাসপাতাল “জীবনখেয়া” পরিত্যক্ত পৃথিবী সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগ নেতার মায়ের কুলখানিতে অংশ নেন চেয়ারম্যান প্রার্থী অসহায় শাহিনুর বেগমের পাশে চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক/DBO-TV গাজীপুরে সাংবাদিকের বাসায় চুরি,DBO-TV ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার ইউএই’র শাখা কমিটি গঠন,DBO-TV কুড়িগ্রামে অষ্টমীর স্নানে পুরোহিতের মৃত্যু,DBO-TV ফরিদপুরের কানাইপুরে বাস পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত -DBO-TV সারা দেশ কালবৈশাখীর কবলে-DBO-TV সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে কবরস্থানের উপর বাসাবাড়ি নির্মাণ! ইউএনও’র হস্তক্ষেপে কাজ বন্ধ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ২:৩৩ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার ওড়নপুর গ্রামের মেইন রাস্তার পার্শ্বে করস্থানের উপর বাসাবাড়ি নির্মাণের ঘটনায় এলাকাবাসীর পক্ষে নওগাঁ জেলা প্রশাসকের কাছে একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী’র হস্তক্ষেপে কাজটি বন্ধ করে দেওয়া হয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, ০.২৩ শতক জমিতে প্রায় ১০০ বৎসর পূর্বে থেকে গ্রামবাসী বিভিন্ন মৃত ব্যাক্তিকে ওই কবরস্থানে দাফন করে আসছে। হঠাৎ করে একই গ্রামে মৃত: বিশুর পুত্র অসাধু ভূমিলোভী তারেক কবরস্থানের জায়গাটি টিনের বেড়া দিয়ে ঘিরে বাসা বাড়ি নির্মানের কাজ শুরু করে দেয়। গ্রামবাসী তাকে বাধা প্রদান করলে তিনি বলেন, উক্ত জমি তিনি পত্তন নিয়েছেন। বিষয়টি সরেজমিনে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করে বাসাবাড়ির কাজ বন্ধ সহ কবরস্থানের মর্যাদা অক্ষুন্ন রাখার জন্য গ্রামবাসীর পক্ষে নওগাঁ জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী বলেন, বাসাবাড়ির কাজটি বর্তমানে বন্ধ করে দেওয়া হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!