শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার,কচুয়া প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা গ্রামে নীরিহ পরিবারের সম্পত্তি সংক্রান্ত বিষয়ের জের ধরে বিজ্ঞ আদালতে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করার অভিযোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। মঙ্গলবার বিকালে স্থানীয় ওয়ার্ডবাসীর আয়োজনে উপজেলার কাদলা ফাযিল মাদ্রাসা মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
স্থানীয় বাসিন্দা মো. আবু সুফিয়ানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মো. হাসান ব্যাপারীর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কাদলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক গাজী মো. ইউসুফ, ইউপি সদস্য মো. আলাউদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ওমর ফারুক মজুমদার, সাধারন সম্পাদক শহীদ উল্যাহ, আওয়ামীলীগ নেতা ও ভোক্তভোগী মামলার প্রধান আসামী মো. খোরশেদ আলম মজুমদার, ভোক্তভোগী পরিবারের সদস্য মো. ইদ্রিছ আলীসহ আরো অনেকে।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কাদলা গ্রামের অধিবাসী মো. জয়নাল আবেদীন মিয়াজী ও একই গ্রামের মো. ইদ্রিছ মিয়া ও সিরাজুল ইসলাম গংদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এঘটনায় মো. জয়নাল আবেদীন মিয়াজী জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাঁদপুরের বিজ্ঞ আদালতে ভোক্তভোগী পরিবার ও এলাকার মোড়লসহ ক্ষমতাসীন নেতাকর্মীদের আমাসী করে মিথ্যা ঘটনা সাজিয়ে চাঁদাবাদী মামলা দায়ের করে হয়রানী করছেন। আমরা গ্রামবাসী এর তীব্র নিন্দা জানাই। ওই মিথ্যা মামলা অভিলম্বে প্রত্যাহার করে নীরিহ পরিবারের সাথে জমি সংক্রান্ত রিবোধ দ্রæত সমাধানের জোর দাবী জানাই। প্রতিবাদ সভা শেষে গ্রামের শত শত নারী-পুরুষ কাদলা বাজারে প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের করেন।
এ ব্যাপারে অভিযুক্ত মো. জয়নাল আবেদীন জানান, আমার জায়গায় আমি দখলে রয়েছি। প্রতিপক্ষরা আমার জায়গায় দখলের চেষ্টা করে বাড়ীর চলাচলের গেইটে বেড়া দিয়ে, হামলা-ভাংচুর করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!