শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভালুকায় দুই বাসের সংঘর্ষে আহত ৪৫- দৈনিক বাংলা অধিকার

অধিকার ডেক্স / ৩০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯, ১:২২ অপরাহ্ণ

মামুনুর রশীদ (ময়মনসিংহ )প্রতিনিধি :
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে দুই বাসের সংঘর্ষে ৪৫ জন আহত হয়েছেন। রোববার (৮ ডিসেম্বর) বিকেলে মিলের শ্রমিকবাহী একটি বাস ভালুকাগামী অপর একটি মিনিবাসকে পেছন থেকে ধাক্কা দিলে দুটি বাসই রাস্তার পাশে খাদে পড়ে যায়।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঘটনার সময় ভালুকাগামী মিলের শ্রমিকবোঝাই একটি বাসকে একই গামী একটি ট্রাক ওভারটেক করে চাপ দিলে শ্রমিকবোঝাই বাসটি একটি হাইওয়ে মিনিবাসকে পেছনে ধাক্কা দিলে দুটি বাসই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গিয়ে পড়ে। এতে ৪৫ যাত্রী আহত হন।
খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় অন্তত ১৫ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) পাঠানো হয়।
ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রকিব হাসান জানান, একটি মিনিবাস অপর বাসকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৪৫ যাত্রী আহত হয়েছে। আহতদের মাঝে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!