শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাইক্লোন পবনের জেরে প্রবল বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রে যাওয়ার উপর নিষেধাজ্ঞা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯, ২:৩৯ অপরাহ্ণ


নিউজ ডেক্স, দৈনিক বাংলার অধিকারঃ আহমেদাবাদ: অসময়ে বৃষ্টি আসতে পারে, তেমনটাই পূর্বাভাস দিচ্ছে মৌসম ভবন। সাইক্লোন ‘পবনে’র উপস্থিতির জন্যই শনিবার বৃষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে।

ইন্ডিয়া মিটিয়োরোলজিক্যাল ডিপার্টমেন্ট জানিয়েছে, দক্ষিণ-পশ্চিম আরব সাগরের উপর আফ্রিকান উপকূলে সাইক্লোন পবনের উপস্থিতির জন্যই বৃষ্টি আসবে। সেই সঙ্গে মৎস্যজীবীদের আগামী দু’দিন সমুদ্রে যেতেও নিষেধ করা হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, উত্তর এবং দক্ষিণ গুজরাতের কয়েকটি বন্দরে দূর থেকে কড়া নজরদারি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে। বোটের মালিকদের উপর সমুদ্রের পরিস্থিততিতে নজর রাখতে বলা হয়েছে।

একটি বিবৃতিতে হাওয়া অফিস জানিয়েছে, “সৌরাষ্ট্র এবং কচ্ছ জেলার বিক্ষিপ্ত জায়গায় শনিবার হালকা বৃষ্টির সম্ভাবনা তৈরি করেছে”। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল সাড়ে আটটা পর্যন্ত গুজরাতের কোথাও কোথাও বৃষ্টি হয়েছে।

বিবৃতি অনুযায়ী, আগামি ২৪ ঘণ্টায় আরও দক্ষিণ-পশ্চিমে যাবে সাইক্লোন পবন। সোমালিয়া উপকূলে নিম্নচাপ হিসেবেই এগিয়ে যাবে। পাশাপাশি এও জানানো হয়েছে যে, নিম্নচাপের জন্য আগামী কিছুদিন খারাপ আবহাওয়া থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!