বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বদলগাঁছীতে ট্রাক-ভ্যান সংঘর্ষে শিশু সহ আহত -৩ -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:১৩ অপরাহ্ণ

নিরের দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-
নওগাঁ জেলার বদলগাঁছী উপজেলাধীন কোলা ইউনিয়নের শালুককুড়ি মোড়ে ট্রাক-ভ্যান সংঘর্ষে দুই শিশু সহ এক ভ্যান চালক আহত হয়েছে এবং গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক শিশু।
 এলাকাবাসি সূত্রে জানা গেছে, বৃৃৃৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর ২.৩০ ঘটিকায় কোলা ইউনিয়নের ঝাড়ঘরিয়া গ্রামের দ্বিতীয় শ্রেনীর ছাত্র শ্রীঃ বিলাশ,পঞ্চম শ্রেনীর  শ্রীঃ পৃথক ও সুবাস সেবক স্কুল থেকে ফিরে একই গ্রামের অটোভ্যান চালক শ্রীঃ দূর্লভ এর ভ্যানে চরে মাঠে তাদের ক্ষেত থেকে ধান নিতে যাওয়ার সময় বদলগাঁছী থেকে আক্কেলপুরের প্রধান সড়কের ঝাড়ঘরিয়া মোড়ে আসতেই অপরদিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যানটি  রাস্তার পার্শে খাদে পরে গেলে উপরোক্ত দুই শিশুসহ ভ্যান চালক গুরুতর আহত হয়।
এ সময়ে মাঠে কর্মরত কৃষকেরা দ্রুত এসে আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
তাদেরকে ধাক্কা দিয়ে ঘটনাস্থল থেকে ট্রাক চালক ঘাতক ট্রাকটি দ্রুত গতিতে চালিয়ে আক্কেলপুর উপজেলার পৌর সদরের পশ্চিম আমুট্র মোড়ে এসে ট্রাক থেকে লাফিয়ে পালিয়ে গেলেও আক্কেলপুর থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যান।  ঢাকা মেট্রো-ট ২০-৪৯১৩ এবং ট্রাকটি নওগার মহাদেবপুর উপজেলার মের্সাস জাহিদ অটো রাইস মিলের সত্বাধীকারি মোঃ সেলিম এর বলে জানা গেছে।
আহতদের বিষয়ে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ভ্যান চালক দূর্লভ ও শিশু সেবককে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে এবং শিশু পৃথকের অবস্থা গুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে পাঠানো হয়েছে।
এ ঘটনায় আহত পৃথকের দাদা শ্রীঃ প্রবেশ চন্দ্র মন্ডল ও এলাকাবাসি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে শাস্তি ও বিচার দাবি করেছেন।
দূর্ঘটনার বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ জানান ট্রাকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে তবে এখনো কেউ এ বিষয়ে যোগাযোগ করেনি।
অপরদিকে বদলগাঁছী থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান উপরোক্ত বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ করেনি তবে অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!