শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাগাদী ও বালিয়া ইউনিয়নে ব্যাপক গণসংযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের চিত্র বদলে দিয়েছেন সীতাকুণ্ডে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক এক দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেনী ফুলগাজীতে বন্ধুর চুরি আঘাতে বন্ধু খুন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ১:৫২ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি :

প্রেমের কারনে ৪ ডিসেম্বর রাত ৯টায় মাসুদরানা ওরফে মানকি (১৯) নামে এক যুবক বন্ধুর হাতে চুরি আঘাতে খুন হয় বলে খবর পাওয়া যায়। সে আমজাদহাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, জসিম ও মানিক দুই জন বন্ধু ছিল। প্রেমের কারনে দুই জন দুই জনকে সন্দেহ করে আসছে। ঘটনার দিন রাতে বন্ধু জসিম উদ্দিন মুঠোফোনে বন্ধু মাসুদরানাকে আমজাদহাট ইউনিয়নের কিল্লা দিঘীর এলাকা আসতে বলেন। এই সময় দুই বন্ধুর মাঝে কথা কাটাকাটি এক পর্যায় বন্ধু জসিম তার গলা চুরি মেরে পালিয়ে যায়। তার চিৎকারে আশে পাশের লোক জন এসে তাকে উদ্ধার করে ছাগলনাইয়া সরকারী হাসপাতালে নিয়ে আসে। কিন্তু কর্মরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে পাঠিয়ে দেন। ফেনী সদর হাসপাতলে নেওয়ার কিছুক্ষন পর সে মারা যায়।
এই ঘটনা পুলিশ রাতে অভিযান চালিয়ে মুল আসামী একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (১৮)কে দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামের মসজিদ থেকে ঘুমন্ত অবস্থা আটক করেন।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, আসামী জসিম উদ্দিন কে আমরা আটক করেছি। তিনি আরো জানান, প্রেম সংঘঠিত বিরোধের জেরধরে মানিক খুন হয়। বৃহস্পতিবার ময়নাতদন্তের শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!