শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক’র উদ্যোগে আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস পালিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ২:৪৮ অপরাহ্ণ


সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে ছাগলনাইয়া বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক’র উদ্যোগে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় জমদ্দার বাজার ডিজিটাল কম্পিউটার নামক ব্যবসায়ী প্রতিষ্ঠানে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক’র সাধারন সম্পাদক ও সাংবাদিক এনায়েত উল্যাহ সোহেল’র সভাপতিত্বে ও পৌর সভাপতি ইমাম হোসেন ইমন’র সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক’র পৌর সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম রাফি, পৌর সহ-সভাপতি আবদুল আল নোমান, সদস্য ইকবাল হোসেন সাব্বির সহ ব্লাড ব্যাংকের অন্যন্য সদস্য বৃন্দ।
আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে সেচ্ছাসেবী সংঘটন বঙ্গঁবন্ধু ব্লাড ব্যাংক’র সদস্যরা বলেন একজন সেচ্ছাসেবক হিসেবে সব সময় মানুষের পাশে দাঁড়াতে থাকতে চাই। এই দেশ আমার, এই দেশ সকল মানুষের। আমাদের পরিচয় আমরা মানুষ, আমার রক্তের পরিচয় একজন সেচ্ছাসেবক। সদস্যরা আরো বলেন আমরা বলিষ্ঠ কন্ঠে বলে যাব “আমরা সেচ্ছাসেবক”। ছাগলনাইয়া বঙ্গঁবন্ধু ব্লাড ব্যাংক’র পক্ষ থেকে সেচ্ছাসেবক দিবস উপলক্ষে দেশ বিদেশের সকল সেচ্ছাসেবী সংঘটনেরর প্রতি রহিল বিনম্র শ্রদ্ধা ও ভালবাসা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!