বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণি’র ৮১তম জন্মদিন পালিত – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৭ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি, গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে

সোনাগাজী উপজেলা যুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মদিন পালন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল
৪ঠা ডিসেম্বর বুধবার বিকেল ৪টায় ডাকবাংলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় ।

সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরনের সভাপতিত্ব এবং উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি ছিলেন- ফেনী জেলা যুবলীগের সহসভাপতি মোরশেদ কামাল, বিশেষ অতিথি ছিলেন- জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাদল ।

উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা যুবলীগ নেতা জামাল উদ্দিন ছোট জামাল, ওমর ফারুক কামরুল, আনোয়ার খায়ের, আবুল বাশার, মোরশেদ আলম, ওমর ফারুক রুবেল, নাছির উদ্দিন রিপন, শিমুল মোমিন ।

আরো উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা লন্ডনী সবুজ, ছাত্রলীগ নেতা আবদুল মোতালেব চৌধুরী রবিন, মীর এমরান, ইউপি সদস্য সালাহ্উদ্দিন শিমুল, মোঃ আলমগীর, হোনামিয়া, শাহিন সহ জেলা ও উপজেলা আওয়ামী যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!