বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইমাম ও খতিবদের সাথে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধী ইউএনও’র মতবিনিময় সভা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ১:১৬ অপরাহ্ণ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন বুধবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের সাথে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধমূলক মতবিনিময় সভা করেন।

ধর্মীয় সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় থাকার লক্ষ্যে ইউএনও’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল আলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন আহম্মদ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, ইমাম সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আরিফ মাহমুদ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন উপস্থিত সকল ইমাম ও খতিবগণকে আরবী শিক্ষার পাশাপাশি ইংরেজী ও বিজ্ঞান বিষয়ে দক্ষতা অর্জন সহ নান্দাইলকে একটি প্রশিক্ষিত, আদর্শ ও রোল মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার সহযোগীতা কামনা করেন। সেই সাথে মুজিব বর্ষে দেশ প্রেমের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর সামাজিক গঠনমূলক কাজ করার আহ্বান জানান।

পরে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ উপস্থিত মুসুল্লীদেরকে ‘কোন ধরনের উত্তেজনা ও উসকানীমূলক কথা বলা থেকে বিরত থাকার জন্য এবং সকল প্রকার দ্বীন-ই-আমালগুলো যার যার মত সম্পাদন করার জ্ঞাতার্থে এক জরুরী ঘোষণা পত্র বিতরণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!