বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রেমিকাসহ আপত্তিকর অবস্থায় ধরা খেল যুবদল নেতা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯, ৩:৩০ অপরাহ্ণ

রোকোনুজ জামান (রকি)
বগুড়া জেলা প্রতিনিধি :

ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গিয়ে বগুড়ার ধুনট উপজেলায় আপত্তিকর অবস্থায় পরকীয়া প্রেমিকাসহ মুরাদ হোসেন (৩৫) নামে এক যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মুরাদ হোসেন ধুনট উপজেলার রাঙ্গামাটি গ্রামের গোলাম ইদ্রিস খোকার ছেলে ও এলাঙ্গী ইউনিয়ন যুবদলের সক্রিয় সদস্য।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের বগুড়া আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে সোমবার (২ ডিসেম্বর) রাত ১২টার দিকে এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের পরকীয়া প্রেমিকার বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৮ সালে মারপিটের ঘটনায় মুরাদ হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলায় মুরাদ হোসেন আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন বিচারক। এমতাবস্থায় সোমবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি গ্রামে অভিযান চালায় ধুনট থানা পুলিশ। এ সময় স্বামী পরিত্যক্তা সোনিয়ার ঘর থেকে আপত্তিকর অবস্থায় যুবদল নেতা মুরাদ হোসেনকে গ্রেফতার করা হয়। একই সময় বিয়ে ছাড়া এক বিছানায় অবৈধভাবে রাত্রিযাপনের অভিযোগে পরকীয়া প্রেমিকা সোনিয়া আকতারকেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন দৈনিক অধিকারকে জানান, মুরাদ হোসেনের বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট জারি ছিল। তাই অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের সময় একই ঘরে অবৈধভাবে রাত্রিযাপনের অভিযোগে তার পরকীয়া প্রেমিকাকেও গ্রেফতার করা হয়েছে। এ সময় মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে বলেও নিশ্চিত করেন পুলিশের এই কর্মকর্তা।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!