বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নোয়াখালীতে হিন্দু পরিবারের উপর হামলা, ১১ জন কে আসামী করে থানা মামলা -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৮ অপরাহ্ণ


বিশেষ প্রতিনিধি :

নোয়াখালীর সোনাইমুড়ীর ৯ নং দেওটি ইউনিয়নের ১ নং ওয়ার্ড পালপাড়া মেস্তরী বাড়ীতে ২ ডিসেম্বর (সোমবার) রাত ৮ টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য ও তার ছেলের নেতৃত্বে  হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে।
খবর পেয়ে সোনাইমুড়ীর থানার পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেন।
ভুক্তভোগী গৃহবধূ গীতা রানী সূত্রধর বাদী হয়ে ইউপি সদস্য ও তার ছেলে সহ ১১ জনকে আসামী করে ৩ ডিসেম্বর (মঙ্গল বার) রাত সাড়ে ৮ টায় সোনাইমুড়ীর থানা মামলা দায়ের করেন।
ঘটনার বিবরনে জানাযায়, কেরাম খেলা কে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে জানান ভুক্তভোগী পরিবারের সদস্য রিপন চন্দ্র সূত্রধর। তিনি আরো বলেন হঠাৎ ইউপি সদস্যর ছেলে রুমোন দলবল নিয়ে এসে ভাংচুর ও আমার বৃদ্ধ মা গীতা রানী সূত্রধর  (৫৫) কে লাঞ্ছিত ও অপমান করেন।
অভিযুক্ত ইউপি সদস্য মোঃ স্বপন বলেন।হিন্দু বাড়ীতে হামলা হয়েছে সত্য।তবে এই এব্যপারে আমি ও আমার ছেলে জড়িত নয়। কারা এমন ঘটনা ঘটিয়েছে তা আমি জানিনা।
সোনাইমুড়ীর থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সামাদ হিন্দু বাড়ীতে হামলা ও ভাংচুরের  ঘটনার ১১ জনের নামে মামলার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন এই এব্যপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!