শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি-মোটরসাইল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ সীতাকুণ্ডে লোকালয় থেকে মায়া হরিণ উদ্ধার,গহীন বনে অবমুক্ত পাঁচবিবিতে ৩২ প্রহরব্যাপী হরিবাসর উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষিত কিশোরীকে ৯দিনে ও উদ্ধার করতে পারেনি পুলিশ সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিহত দুই সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জের ১ নং রাজারগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী মফিজুল হক (রাজু) পাটোয়ারী- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৪৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯, ৮:৩২ অপরাহ্ণ

এস ডি স্বপন:

১নং রাজারগাঁও উত্তর ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে স্বাগত জানিয়েছেন রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মফিজুল ইসলাম ( রাজু) পাটোয়ারী।

আগামী ৬ ডিসেম্বর (শুক্রবার) রাজারগাঁও ইউনিয়নের ত্রি-বার্ষিকী সম্মেলন কে সামনে রেখে মফিজুল হক পাটোয়ারী সবার কাছে দোয়া প্রার্থী।

মোঃমফিজুল ইসলাম রাজু পাটোয়ারী রাজারগাঁও ইউনিয়ন থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও আওয়ামী লীগ পরিবারের বীর মুক্তিযোদ্ধার সন্তান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করেন৷ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আদর্শকে সামনে রেখে সৎ ও নিষ্ঠার সাথে রাজনীতি করেন তিনি আওয়ামী লীগ পরিবারের এক জন সদস্য হিসাবে এলাকায় কাজ করেন।

তার রাজনৈতিক জীবনে বিশাল সাফল্য অর্জন করেছে। মফিজুল হক পাটোয়ারী তার রাজনৈতিক জীবনে প্রথম থেকেই মুজিব সেনা থেকে শুরু করে ছাত্রলীগের সিনিয়র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন রাজারগাঁও ইউনিয়নে।

মফিজুল ইসলাম রাজু পাটোয়ারী ১৯৯৮ সালে পশ্চিম রাজারগাঁও স্পোর্টিং লাইফ স্পোটিং ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

তিনি ৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে জনাব অবঃ প্রাপ্ত মেজর রফিকুল ইসলাম বীর উত্তম বীর বিক্রমের পক্ষে নৌকা নিয়ে ইউনিয়ন ও ওয়ার্ড এ বিশেষ ভূমিকা পালন করেন।

পরবর্তীতে তিনি সিঙ্গাপুর ক্যান্ডিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এর পদে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি পশ্চিম রাজারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

মোঃ মফিজুল হক রাজু পাটোয়ারী দৈনিক বাংলার অধিকার এর সাথে আলাপকালে জানান, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান আমি রাজারগাঁও ইউনিয়নে ছোট থেকে বড় হয়েছি।

আমি রাজনৈতিক জীবনে সততার সাথে রাজনীতি করেছি। ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত ভালো কাজে সম্পৃক্ত ছিলাম। সে সম্পৃক্ততায় আজ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে সমর্থন পেয়েছি।

ইনশাআল্লাহ ইউনিয়নের জনগণ আমার সাথে আছেন। এদিকে ইউনিয়নের নেতাকর্মীদের সাথে আলাপকালে জানান আমাদের পশ্চিম রাজারগাও এর সন্তান আমরা তাকে কাছ থেকে দেখেছি। আমাদের সামনে রাজনীতি করে আসছেন আমরা তাকে সমর্থন দিয়েছি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী মহান মুক্তিযোদ্ধার ১ নং সেক্টর কমান্ডার) (হাজীগঞ্জ শাহরাস্তি)হাজীগঞ্জের ১ নং রাজারগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী মফিজুল হক (রাজু) পাটোয়ারী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!