শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ড্রেজার মেশিন ধ্বংস- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ অপরাহ্ণ

হাবিবুর রহমান(হাবিব)
দৈনিক বাংলার অধিকার শেরপুর,বগুড়া প্রতিনিধি
বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অবৈধভাবে বালু উত্তোলনকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। ১লা ডিসেম্বর (রবিবার) দুপুরে উপজেলার ২নং গাড়ীদহ মডেল ইউনিয়নের সুনামধন্য প্রতিষ্ঠান পল্লী উন্নয়ন একাডেমী’র পূর্ব পার্শ্বে অবস্থিত রামনগর ও কালশীমাটি গ্রামের মধ্যবর্তী করতোয়া নদী থেকে বালু উত্তোলন করায় এ অভিযান পরিচালনা করা হয়।
অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অনলাইন ও জাতীয় পত্রিকা বিশেষ করে একুশে সংবাদ পত্রিকায় প্রকাশ হওয়ায় শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন। এসময় তার নির্দেশনা অনুযায়ী অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ১টি ড্রেজার মেশিন, ২টি শ্যালো মেশিন ধ্বংস ও ১ হাজার ফুট প্লাষ্টিক পাইপ আগুনে পুড়ে ফেলা হয়। এছাড়া বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি মাজদা ট্রাক (সিরাজগঞ্জ-ড১১-০৪১৫, বগুড়া-ত-১১১৬০৬, বগুড়া-ড-১১-২০৯২) জব্দ করা হয়েছে।
এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরাফাত হোসেন, শেরপুর থানার এসআই ফজলুল হক সহ সঙ্গীয় ফোর্স।
এবিষয়ে শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ বলেন, অবৈধভাবে বালু উত্তোলনকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

হাবিবুর রহমান (হাবিব)
শেরপুর,বগুড়া প্রতিনিধি:
তারিখ:১-১২-২০১৯
মোবা:০১৭৩৪-৪১৯৬৮৪


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!