শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ড্রেজার মেশিন ধ্বংস-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০৭ অপরাহ্ণ

হাবিবুর রহমান(হাবিব)
শেরপুর,বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অবৈধভাবে বালু উত্তোলনকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। ১লা ডিসেম্বর (রবিবার) দুপুরে উপজেলার ২নং গাড়ীদহ মডেল ইউনিয়নের সুনামধন্য প্রতিষ্ঠান পল্লী উন্নয়ন একাডেমী’র পূর্ব পার্শ্বে অবস্থিত রামনগর ও কালশীমাটি গ্রামের মধ্যবর্তী করতোয়া নদী থেকে বালু উত্তোলন করায় এ অভিযান পরিচালনা করা হয়।
অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অনলাইন ও জাতীয় পত্রিকা বিশেষ করে একুশে সংবাদ পত্রিকায় প্রকাশ হওয়ায় শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন। এসময় তার নির্দেশনা অনুযায়ী অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ১টি ড্রেজার মেশিন, ২টি শ্যালো মেশিন ধ্বংস ও ১ হাজার ফুট প্লাষ্টিক পাইপ আগুনে পুড়ে ফেলা হয়। এছাড়া বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি মাজদা ট্রাক (সিরাজগঞ্জ-ড১১-০৪১৫, বগুড়া-ত-১১১৬০৬, বগুড়া-ড-১১-২০৯২) জব্দ করা হয়েছে।
এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরাফাত হোসেন, শেরপুর থানার এসআই ফজলুল হক সহ সঙ্গীয় ফোর্স।
এবিষয়ে শেরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ বলেন, অবৈধভাবে বালু উত্তোলনকারী অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!