শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ওম ফাউন্ডেশনের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান- দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ৫৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯, ১:৫৮ অপরাহ্ণ

যীশু সেন, (চট্টগ্রাম) রাউজান প্রতিনিধি :
গত ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার বিকাল ৪.৩০টায় ওম ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ এস রহমান হলে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক বিপিএম, পিপিএম (বার)। প্রধান আলোচক ছিলেন ধর্মীয় বক্তা ও গ্রন্থ প্রণেতা রূপম চক্রবর্ত্তী। ওম ফাউন্ডেশনের প্রেসিডেন্ট দৈনিক ইনফো বাংলার পত্রিকায় সম্পাদক সাংবাদিক  কল্যাণ চক্রবর্ত্তী সঞ্চলনায় এবং কবি ও লেখক দিলীপ ভট্টাচার্য্য’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতি: পাবলিক প্রসিকিউটর এড. প্রদীপ কুমার দত্ত, বাগীশিক কেন্দ্রিয় সংসদের সাধারণ সম্পাদক ডা. অঞ্জন কুমার দাশ, কথা সাহিত্য সাংস্কৃতিক ও নাট্য সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সজল নাথ। এতে আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক দুলাল সরকার, ডা. দুলাল কান্তি চৌধুরী, বাগীশিক কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রভাষক পলাশ কান্তি নাথ রনি, রাউজান সাহিত্য পরিষদের সাংস্কৃতিক সম্পাদক ও বাগীশ্বরী সংগীতালয়ের সাংগঠনিক সম্পাদক যীশু সেন, শিবু সেনগুপ্ত, সনজয় নাথ, টিংকু পালিত,  রাশু কান্তি বিশ্বাস, সানি মহাজন, মিঠু দে প্রমুখ।
প্রধান অতিথি বিজয় বসাক বলেন, দু:স্থ, অনাথ মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ায় সাহায্য করা সহ গরীব ছেলেমেয়েদের বিয়ে ও নানা ধরনের প্রশংসনীয় লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ওম ফাউন্ডেশন। আগামীতে এই সংগঠন সনাতনী অসহায় ব্যক্তিদের সাহায্য করার মধ্য দিয়ে নিজেদের প্রতিষ্ঠিত করবে। অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত মেধাবী ও সম্মানিতদের হাতে স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!