বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে সাব-রেজিস্টার অফিসে দু:সাহসিক চুরির চেষ্টা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯, ৬:৪৮ অপরাহ্ণ

 


সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলা সাব-রেজিস্টার অফিসে দু:সাহসিক চুরির চেষ্টা চালিয়েছেন চোরেরা। বৃহস্পতিবার দিনগত রাতে অফিস রুমের জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চোরের একটি দল।
জানা গেছে, চোরেরা গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে রেকর্ডরুম সহ সব কয়টি রুমে প্রবেশ করে এবং প্রতিটি রুমে থাকা সকল আলমারী ও টেবিলের ড্রয়ার গুলো তালা ভেঙ্গে কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে ফেলে রেখে যান।
প্রাথমিক তদন্তে অফিস থেকে কোন কিছুই খোয়া যায়নি বলে সাব-রেজিস্টার শহিদুল ইসলাম জানান। তবে সকল দপ্তরের লোকজন তাদের স্ব স্ব টেবিলে বসলে কাগজপত্র খোয়া গেলো কি না সেটি নিশ্চিত হওয়া যাবে বলেও সাব-রেজিস্ট্রার জানান।
সকালে খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তবে সেখানে দ্বায়িত্বে থাকা নৈশ্যপ্রহরীর উপস্থিতিতে এরকম ঘটনা জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!