শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় বিজয় দিবস উপলক্ষে কুইজ ও রচনা প্রতিযোগিতা কার্য্যক্রম উদ্ভোধন – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯, ১:০৭ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:
আগামী ১৬ ডিসেম্বর ২০১৯ মহান বিজয় দিবস উপলক্ষে ছাগলনাইয়া সাবেক ও বর্তমান তিন ছাত্রলীগের উদ্যোগে এক ব্যাতিক্রম শিক্ষনীয় কুইজ ও রচনা প্রতিযোগিতায় কার্য্যক্রম উদ্ভোধন করা হয়। ছাগলনাইয়া উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতি সংসদ’র মুক্তিযোদ্ধারা ২৮ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় উক্ত প্রতিযোগিতা উদ্ভোধন করেন। এতে বিশেষ ভাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন এনামুল হক মজুমদার।
ছাগলনাইয়া সাবেক যুগ্ন আহব্বায়ক ছাগলনাইয়া সরকারি কলেজ শাখার সাইদুল হাসান আরিফ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা ইমাম হোসেন ও উপজেলা গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রিয়াজ উদ্দিন রাজ’র আয়োজনে ছাগলনাইয়া পৌরসভার আওয়াতাধীন সকল মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্নাতক সমমান শিক্ষা প্রতিষ্ঠানে কুইজ ও রচনা প্রতিযোগিতার বিষয়বস্তু হাতে নিয়েছে বলে জানা যায়। আয়োজকরা দৈনিক বাংলার অধিকার প্রতিনিধিকে জানান, আমরা ইতিমধ্যে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের’র অনুমতিক্রমে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দীন  মজুমদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর আ’লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এম. মোস্তফা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সহ নেতৃবৃন্দদের সাথে পরামর্শে দেশ ও জাতীকে এক শিক্ষার আলোতে আলোকিত করার প্রয়াসে এই কর্মসুচি হাতে নিয়েছি। আয়োজকরা আরো জানান পৌরসভার আওয়াতাধীন আমিন নেওয়াজ বালিকা উচ্চ বিদ্যালয়, দক্ষিন সতর উচ্চ বিদ্যালয়, হিছাছরা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও বাঁশপাড়া আইডিয়াল একাডেমির উক্ত প্রতিযোগিতা অংশ নেয়। ধারাবাহিক ভাবে অন্যন্য স্কুল, কলেজ মাদ্রসা উক্ত প্রতিযোগিতা অংশ নিবে বলে জানান। আগামী ১৫ ডিসেম্বর কুইজ ও রচনা প্রতিযোগিতা অংশগ্রহন কারিদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হবে বলে নিশ্চিত করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!