রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো/ নিজ ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মতবিনিময় মিরসরাইয়ে চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দৈনিক ‘বিজনেস আই পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন সাইদ হোসেন অপু চৌধুরী পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় সচেতনতামুলক মহিলা সমাবেশ

অধিকার ডেক্স / ৩৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ১১:০২ পূর্বাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ
ছাগলনাইয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত সভা কক্ষে সচেতনতামুলক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৪ নভেম্বর রবিবার সকাল ১০ টায় ‘সমৃদ্ধির অগ্রযাত্রা বাংলাদেশ শীর্ষক’ ভ্রাম্যমান চলচিত্র প্রদর্শনের মাধ্যমে মহিলা সমাবেশের কার্য্যক্রম শুরু হয়। জেলা তথ্য অফিসার বেলায়েত হোসেন’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা আক্তার শিল্পী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম।

প্রধান অতিথি মেজবাউল হায়দার চৌধুরী তাঁর বক্তব্য বলেন বাল্য বিবাহ ও ইভটিজিং রোধ করা, মাদকমুক্ত সমাজ গড়া, সকলেই ঐক্যবদ্ধ থাকতে হবে, নিজেদের নিরাপত্তা নিশ্চিত করা, জঙ্গিবাদকে না বলা, নিজের পিতা মাতা ও দেশের স্বপ্ন পূরনে দৃঢ প্রতিজ্ঞা ভাবে কাজ করা, দূর্নীতিমূক্ত সমাজ প্রতিষ্ঠা করা, উন্নত বাংলাদেশ বির্নিমানে নিজেকে দক্ষ জনশক্তি হিসেবে প্রতিষ্ঠিত করা, আত্মত্যাগে বলিয়ান হওয়া, নিজের ইতিহাস ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা প্রদর্শন ও লালন করা। তা না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জিত বাংলাদেশ বিশ্বের দরবারে রোল মডেল হিসাবে খ্যাত ধুলিসাৎ হয়ে যাবে। বক্তব্য আরো বলেন বাল্যবিবাহ দিয়ে দেশ ও সমাজকে অন্ধকারে পেলে দিবেন না, বর্তমান সরকারের প্রচেষ্টায় আজ মেয়েরা এক অভাবনীয় সাফল্যর দৌড়গড়ায় পৌঁছে গেছে। আজকাল দেখা যায় বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা মাদকাসক্তিতে আসক্ত হয়ে নিজের শিক্ষা জীবনকে ধ্বংস করে। তাদের জীবন ধ্বংসের পাশাপাশি ধ্বংস হয়ে যায় একটি পরিবারে আশা-আকাঙ্ক্ষা ও স্বপ্ন। তাই প্রত্যেক তরুন তরুনীর স্বপ্ন থাকা উচিত, যে স্বপ্ন হবে দেশটাকে দুর্নীতিমুক্ত করে স্বনির্ভরভাবে গড়ে তোলা। শুধু প্রয়োজন সঠিক জ্ঞান ও দক্ষতা.

শতাধিকের অধিক মহিলা অভিভাবকের উপস্থিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন ছাগলনাইয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন পাটোয়ারী সহ প্রমুখ। এতে আরো উপস্থিত ছিল ছাগলনাইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আবছার, প্রেস ক্লাব’র সাবেক সভাপতি আবুল হাসান, সাধারন সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সাংবাদিক আউয়াল চৌধুরী সহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!