রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে গন নাটক প্রদর্শনী-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ৪:১২ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি:
ছাগলনাইয়া আদালত প্রাঙ্গনে নারী নির্যাতন দিবস উপলক্ষে ২৪ নভেম্বর রবিবার বিকাল ৫ টায় এক গন নাটক প্রদর্শন করা হয়। নারী নেত্রী রোশন আক্তার রুমি ও আমিনুল ইসলাম নুর’র যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক শিরীন আখতার এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল
ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া থানা ইনচার্জ অফিসার মেজবাহ উদ্দিন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্য বলেন প্রতিটি স্কুলে কিশোর কিশোরী ক্লাব তৈরী করা হবে, নারী নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করা হবে। বক্তব্যে প্রধান অতিথি আরো বলেন নারীর প্রতি সহিংসতা বন্ধ করতে হবে। বিশেষ অতিথি মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছি, মাদক দেশ ও জাতির শত্রু। বক্তব্য আরো বলেন উপজেলা কোন মাদক ব্যবসায়ী পাওয়া গেলে ক্রসফায়ার দেওয়ার জোর দাবি করেন প্রসাশনের প্রতি।
জাসদ কেন্দ্রীয় নেত্রী রোকেয়া সুলতানা আন্জু’র সার্বিক সহযোগিতায়, ব্রাক ব্যাংক’র পরিচালনায় নারী নির্যাতন প্রতিরোধ দিবসে ছাগলনাইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালমা আক্তার’র অধীনে নারী নির্যাতন বিরুদ্ধে শুভেচ্ছা বক্তব্য রাখে ছাগলনাইয়া বালিকা বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী মাহমুদা বিনতে শামীম, নবম শ্রেনীর ছাত্রী মায়মুনা তাসনিম মিহি। গন সংগীত ও দেশাত্ববোধক গান পরিবেশন করে ষষ্ঠ শ্রেনীর মৃত্তিকা সরকার, আইরিন সুলতানা, নবম শ্রেনীর ইফাত জাহান ও শ্রাবন্তী বিশ্বাস। নৃত্য অংশগ্রহন করে অন্নি, গোধূলী এতে আরো গান পরিবেশন করে কবি নামে খ্যাত আবদুল মালেক। হাজারো জনতার উপস্থিতে নারী নির্যাতন প্রতিরোধ নাটক প্রদর্শনীর শেষে অনুষ্ঠানের কার্য্যক্রম শেষ হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!