শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাদঁপুরের কচুয়ায় মোটরসাইকেলও মাইক্রোবাস সংঘর্ষ আহত ৪জন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ১:৪১ অপরাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া ॥
চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মাইক্রোবাস মুখোমুখি সংর্ঘর্ষে ৪জন আহত হয়েছে। রবিবার বিকাল ৩টার সময় কচুয়া-গৌরিপুর সড়কের শিমুলতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, মাইক্রোচালক বিপ্লব সরকার,যাত্রী রাজু আহমেদ,মোটরটালক আনিছ মিয়া ও মুছা চৌধুরী। আতদের মধ্যে মোটরচালক আনিছ ও মুছা চৌধুরীকে গুরতর আশঙ্খাজনক হওয়া তাদেরকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরন করা হয়।
স্থানীয়রা জানায় মাইক্রোবাস ঢাকা থেকে আসা শিমুলতলী নামকস্থানে আসলে সিএনজিকে অতিক্রম করতে গিয়ে বিপরীত থেকে মোটরসাইকেল মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মাইক্রোবাসটি উল্টিয়ে যায়। পরে মোটর ও মাইক্রো চালক গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরন করা হয়। এ ঘটনায় পরে সাচার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!