রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় কৃষকদের মাঝে সার বীজ ও জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরন

অধিকার ডেক্স / ৪০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ৩:০৩ অপরাহ্ণ

মোঃ মাসুদ মিয়া,কচুয়া :
কচুয়ায় কৃষকের মাঝে সার বীজ ও নিবন্ধিত জেলেদের মাঝে বিকল্প আয় বর্ধনমূলক উপকরন হিসেবে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
২৪ নভেম্বর রবিবাবর কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের যৌথ আয়োজনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি। কচুয়া উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরের সভাপ্রধানে উদ্বোধনোত্তর আলোচনা সভায় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,কচুয়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদুল হাছান, কৃষি অফিসার কৃষিবিদ আহসান হাবিব প্রমূখ।
আলোচনা শেষে ১ হাজার ৩শত ৭০জন কৃষক কৃষানীদের মাঝে ২হাজার কেজি ভ’ট্রা,৩শত কেজি সরিষা, ৩শত৫০ কেজি মুগডালের বীজ,২৬.৭ মেট্রিক টন ডিএপি ১৩.৭ মেট্রিকটন এমওপি সার বিতরণ করা হয়।
তাছাড়া সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে নিবন্ধিত ৬০ জন জেলেদের মাঝে ৬০ টি সেলাই মেশিন ও ৬০টি ইস্ত্রি বিতরণ করেন প্রধান অতিথি ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ অতিথিবৃন্দ।
ছবিঃ কচুয়ায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ করছেন প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!