শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বনেক এর সাধারণ সভায় গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহন – দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ২৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৩:১৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সাধারন সভায় গুরুত্বপুর্ন সিন্ধান্ত গ্রহন করা হয়েছে। বনেকের সভাপতি খায়রুল আলম রফিকের সভাপতিত্বে এবং সিনিয়ির সহ-সভাপতি তাজবীর সজিবের সঞ্চালনায় রাজধানীর গ্রীনরোডের দৈনিক অধিকার পত্রিকার অফিসে ২০ নভেম্বর (বুধবার) এই সভা অনুষ্ঠিত হয়। সভায় যেসব গুরুত্বপুর্ন সিন্ধান্ত গ্রহন করা হয় সেগুলো হয় তার মধ্যে উল্লেখযোগ্য হল, বিভাগীয় কমিটি খুব দ্রুত গঠন প্রক্রিয়া শেষ করা। কেন্দ্রীয় কমিটির কিছু পদে রদ-বদল করা হয়। রদ-বদলের মধ্যে রয়েছে, দপ্তর সম্পাদক থেকে প্রচার সম্পাদক পদে দেয়া হয়েছে নাহিদুর রহমানকে। প্রচার সম্পাদক থেকে আইন বিষয়ক সম্পাদক করা হয়েছে নাসিম শরিফকে। এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে স্বাধীন নিউজ ২৪ এর সম্পাদক এইচ এম এ তারেক ভূঞাকে। আতাহার হোসেন সুজনকে সহ-সভাপতি পদ প্রদান করা হয়েছে।

এদিকে সংগঠনের সাথে সাংঘর্ষিক হওয়ায় ‘প্রতিষ্ঠাতা সভাপতি’র পদটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। বিভাগীয় পর্যায়ে কমিটি গঠনের লক্ষ্যে দায়িত্ব অর্পন করা হয়েছে।

সংগঠনের পক্ষ থেকে ২০ ডিসেম্বর ২০১৯ এ ঝমকালো আয়োজনে সাংগাঠনিক অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সভায় উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ, লিবার্টি টিভিও সিইও খন্দকার সাইফুল ইসলাম সজল। অন্যান্যদের মধ্যে আরো যারা উপস্থিত ছিলেন তারা হলেন, সভাপতি খায়রুল আলম রফিক, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, সিনিয়ির সহ-সভাপতি তাজবীর হোসেইন সজিব, প্রচার সম্পাদক নাহিদুর রহমান, দপ্তর সম্পাদক এইচ এম এ তারেক ভূঞা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!