শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে ছাত্রের ঝুলন্ত লাশ- দৈনিক বাংলার অধিকার    

অধিকার ডেক্স / ৩১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯, ১:১৮ অপরাহ্ণ

খালেকুজামান হাজীগঞ্জ থেকে, চাঁদপুরের হাজীগঞ্জে তামিম(১৪)নামে নবম শ্রেনীর ছাত্রের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে তামিমের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। সে বেলঘর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

উপজেলার বেলঘর গ্রামের মজুমদার বাড়ির মিজানুর রহমানের ঘর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি জানান, তামিম বেলঘর রাজাপুরা মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্র। সোমবার তার মা শিউলী আক্তার তাকে পড়াশুনার জন্য বকাজকা করে। পরে সে অভিমান করে বাড়ি ছেড়ে ছলেযায়।
সারা দিনে সে আর বাড়ি ফিরেনি। গভীর রাতে মা শিউলী আক্তার তামিমের শয়ন কক্ষে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। মায়ের চিৎকারে সবাই ছুটে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষনা করে।
বাবা মিজান জানান, তামিম মায়ের সাথে অভিমান করে আত্নহত্যা করেছে। মা শিউলি শোকে বাকরুদ্ধ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!