শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শারদীয় দুর্গাপূজা বাঙ্গালীর জাতীয় উৎসব খন্দকার মোশাররফ হোসেন এমপি- দৈনিক বাংলার অধিকার   

অধিকার ডেক্স / ২০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৪৯ পূর্বাহ্ণ

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,(ফরিদপুর) জেলা প্রতিনিধিঃবাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণলয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙ্গালীর জাতির উৎসব সকল ধরনের মতভেদ ভুলে গিয়ে আমরা উৎসব করে থাকি এখানে কোন দিধাদ্বন্দ নেই। আমাদের বাংলাদেশে কোন সংবিধানে কোন জায়গায় সংখ্যালঘু শব্দ নাই,আমাদের সংবিধান বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার তার কারন আমরা সবাই বাংলাদেশের শুনাগরিক।

আজ সোমবার সকাল ১১টায় ফরিদপুর অম্বিকা হলরুমে শারদীয় দুর্গাপূজা ২০১৯ উদ্ যাপন উপলক্ষ্যে ফরিদপুর সদর উপজেলা বিভিন্ন পূজা মন্ডপের অনুকূলে বরাদ্দকৃত জি আর চাল এর ডিও প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা মুসলিমরা যতটা উৎসব পালন করে থাকি তার পরিপেক্ষিতে আপনার আমাদের সাথে শুভেচ্ছা বিনিময় করে থাকেন তেমনি আমরা ও মনের মাধুরি মিশিয়ে আপনাদের উৎসব পালন করে থাকি। আমাদের সার্বদায় সম্প্রতি নিয়ে কারো মনে কোন রকমের দিধাদ্বন্দ থাকার অবকাশ নেই, আপনারা ধর্ম করেন আমরা আপনাদের সাথে উৎসব করবো।

আমি আমার দল আওয়ামী লীগের পক্ষ থেকে আপনাদের কে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানাই,এবং আপনাদের সার্বিক সহযোগিতার ক্ষেত্রে আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেত্রী বৃন্দ সর্বদা পাশে থাকবে।আপনারা কোন ধরনের মনের মধ্যে সংকোচ রাখবেন না নিরাপত্তার ক্ষেত্রে। আপনারা অতি আনন্দের সাথে খোলা মনে আপনাদের পূজা উৎসব পালন করবেন,আপনাদের পাশে আমরা ছায়ার মত আছি।

দুশকৃতকারী প্রতিটি সমাজে প্রতিটি ঘরে রয়েছে আমাদের মাঝে ও রয়েছে এটা কে আপনারা সংবদ্ধ ভাবে একত্রিত হয়ে শক্ত হাতে মোকাবেলা করবেন, কেউ যদি কোন ষড়যন্ত্র তাকে কোন মতে এক বৃন্দছাড় দেয়া হবে না।

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃমাসুদ রেজার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসন অতুল সরকার,পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপি-এম সেবা),জেলা পরিষদের চেয়ারম্যানের মোঃলোমান হোসেন মৃধা,পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা,জেলন আওয়ামী লীগের সভাপতি এ্যাড ভোকেট সুবল চন্দ্রসাহা,শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম নেভী,সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল সহ ফরিদপুর সদর উপজেলার সকল চেয়ারম্যান বৃন্দ।

ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মোট ১৯৭টি পূজামন্ডপে প্রতিটি পূজামন্ডপে ৫শত কেজি চাল বিতরণ করা হয়।

এই অনুষ্ঠান শেষে ফরিদপুর সদর উপজেলা পরিষদের কার্যলয়ের আয়োজনে উন্নতজাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবন যাত্রার মান উন্নয়” শীর্ষক প্রকল্পের আওতায় গাভী ঋনের চেক বিতরন করা হয়। এই সময় ফরিদপুর সদর কৈজুরী ইউনিয়ন ও গেরদা ইউনিয়নে ৫০জন মহিলা কে ১ লক্ষ ২০হাজার টাকার চেক প্রদান করা ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!