মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারে রংমিস্ত্রি সাজ্জাদ হত্যা, প্রধান আসামী ক্রিম আলামিন গ্রেফতার ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত দেশের চাহিদা মিটিয়েও পাঁচবিবির সজনে ডাঁটা রপ্তানী হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু বিরামপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা অটোরিক্সা চাকল মাসুদ রানা (৩৫) হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও মূল আসামী সনাক্তপূর্বক গ্রেফতার উপজেলা নির্বাচন প্রথম ধাপে ১৮৯১ মনোনয়ন পত্র দাখিল দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা মিরসরাইয়ে এসএসসি ‘৯৭ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত ৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মীরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়ন পত্র দাখিল শাহরাস্তিতে এক যুবকের পায়ু পথে ঢুকে যায় ডাব, অস্র পাচারে উদ্ধার আজ পহেলা বৈশাখ ১৪৩১ সীতাকুণ্ডে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরে মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগে সংবাাদ সম্মেলন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৬ অপরাহ্ণ

মো: আ’ হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:টাঙ্গাইলের মধুপুরে পূর্ব শত্রæতার জের ধরে হত্যা চেষ্টা ঘটনার মামলা দায়েরের পর বাদী ও তার পরিবারের লোকজনকে মামলা তুলে নিতে এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। হত্যা চেষ্টা হামলায় আহত উপজেলার বানিয়া বাড়ী গ্রামের আজমত আলী তার বোন আছমা বেগম সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে প্রেসক্লাব মধুপুরে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আজমত আলী ও তার বোন আসমা বলেন, গত ১৩ অগাস্ট সকাল ৯টার দিকে নিজ বাড়ী থেকে মধুপুরের উদ্দেশ্যে রওনা হলে বান্দা ভিটা নামক স্থানে আসা মাত্রই বিবাদীরা বাদী আজমত আলীকে আটকিয়ে রাখে। আজমত আলী মোবাইল ফোনে আতœীয়দের খবর দিলে তারা দৌড়িয়ে আসলে বিবাদী ওমর আলীর নির্দেশে বিবাদী হাবিজুল হত্যার উদ্দেশ্যে আজমত আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে আজমত আলী গুরুতর আহত হয়। আতœীয়রা ফিরাতে গেলে তাদেরকে মার ধর করে স্বর্ণেও চেইন, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। বিবাদীদের আতœ চিৎকারে স্থানীয় লোকজন আগাইয়া আসলে বিবাদীরা খুন জখমের হুমকিয়ে চলে যায়। পরে এলাকাবাসী আহতদেও উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্র্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসকগন তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এ ঘটনায় আজমত আলী বাদী হয়ে মধুপুর থানায় ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে তদন্ত সাপেক্ষে মামলার তদন্ত অফিসার আসাদুজ্জামান টাঙ্গাইল বিজ্ঞ আদালতে অভিযোগ পত্রটি দাখিল করেন।
আজমত আলী বলেন,“ওই মামলা দায়েরের পর থেকে আসামিরা আমাদের মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে। মামলা তুলে না নিলে আমাদের স্বপরিবারে মেরে ফেলারও হুমকি দিচ্ছে।”
আজমত আলীর বোন আছমা দৈনিক বাংংলা অধিকার কে জানান,আসামীরা আমার গলার চেইন টেনে হিছড়ে ছিনিয়ে নিয়ে গেছে এবং আমার ছেলের কাছ থেকে মারপিট করে মোবাইল নিয়েছে। তারা স্বাক্ষীদেরকেও গুম করার হুমকি দামকি দিচ্ছে।

এ অবস্থায় ‘নিরাপত্তাহীনতায়’ মধ্যে রয়েছেন উল্লেখ করে আসামিদের দ্রæত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার জন্য সাংবাদিকদের সহযোগীতায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন আজমত আলী ও তার বোন আছমা বেগম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!