শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত,আহত-৭-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯, ১১:০৪ পূর্বাহ্ণ

রাকিবুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে সড়ক দূর্ঘটনায় নারীসহ ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন।
মঙ্গলবার (৬ আগষ্ট) সকাল ১১টার দিকে উপজেলার চক্ষু হাসপাতাল এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ জানান, বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জের পেসক চক্ষু হাসাপাতালের সামনে ঢাকা মুখি মাইক্রোবাসের সাথে রংপুর গামী শঠিবাড়ী সেবা পরিবহন নামের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয় । এতে মাইক্রোবাস টি দুমরে মুচরে যায়।

এ ঘটনায় বাস চালক ও মাইক্রোবাসের চালকসহ ৫ জন গুরুতর আহত হয়। এদেরকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নুসরাত জাহান (৩৫) ও জান্নাত (১১) কে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত অপর ৫ জনকে রংপুর ও বগুড়ায় ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, কুড়িগ্রামের রাজারহাট অফিসের সাবরেজিষ্টার নুসরাত জাহান ও তার গৃহকর্মী জান্নাত খাতুন। তারা ঈদের ছুটিতে কুড়িগ্রাম থেকে ঢাকা ফিরছিলেন।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন ঘটনাস্থল পরিদর্শন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!