শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০১৯, ১:৪৯ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের সদরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ শাহেদ হেসেন ও মুরাদ হেসেন নামের দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শাকচর ইউনিয়েনের শাকচর এলাকা থেকে তালিকাভুক্ত এই দুই ডাকাতকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১টি এলজি, ১ টি ধামা, ৩ টি ছোরা, ১ টি লোহার ছেনি, ২ টি কার্তুজ ও ৪ টি কালো মুখোশ উদ্ধার করা হয়।
শাহেদ হেসেন সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আবুর কাশেমরে ছেলে ও মুরাদ হোসেন সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর মৃত তসলিম হেসেনের ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) আজিজুল হক মিয়া জানান, ডাকাতির প্রস্তুতির সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। শাহেদ হেসেন ও মুরাদ হেসেন নামের থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!