সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে বাদল চেয়ারম্যান যোগ্য-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০১৯, ৬:১৪ অপরাহ্ণ

গাজী মোঃ হানিফ : সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার।।

সোনাগাজী উপজেলার সকল ইউনিয়নে ধারাবাহিক ভাবে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠান শেষ হয়, ২৫শে জুলাই বৃহস্পতিবার বিকেলে ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন- ২০১৯ইং ডাকবাংলা কমিউনিটি সেন্টারে সফলতার সহিত সম্পন্ন হয়। এতে ফেনী জেলা আওয়ামীলীগের অভিভাবক ও সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর আস্থাভাজন ও বিশ্বস্ত সৈনিক, মঙ্গলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান- মোশারফ হোসেন (বাদল চেয়ারম্যান) ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

মাঠ অনুসন্ধান ও বিভিন্ন জনজরীপে দেখা যায় বাদল চেয়ারম্যান তুমুল জনপ্রিয় ও যোগ্য । ইউনিয়নের সকল ওয়ার্ডে আওয়ামীলীগ একাধিক নেতৃবৃন্দে সাথে একান্ত আলাপ আলোচনায় এই প্রতিবেদকে নেতাকর্মীরা জানায়- কর্মীবান্ধব ও মজিব আদর্শের একজন লড়াকু সৈনিক বাদল চেয়ারম্যান । কর্মীদের সুখে দুঃখে সকল ধরণের সাহায্য সহযোগিতা করে থাকেন । দলীয় সকল কর্মসূচী সফলভাবে পালন করেন।

কৌশলগত কারণে ডাকবাংলা বক্তারমুন্সী সোনাগাজী ও ফেনীর মধ্যস্থল। দলীয়ভাবে এখানে শক্ত অবস্থান বজায় রাখার জন্য প্রয়োজন বাদল চেয়ারম্যানের মত সাহসী ও কৌশলী নেতা। তারা বলেন- বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেতা নিজাম উদ্দিন হাজারীর হাতকে শক্তিশালী করতে ও মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করতে, রাজপথের আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালনকারী বাদল চেয়ারম্যানকে মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রয়োজন ।

নিজাম উদ্দিন হাজারীর আস্থাভাজন চেয়ারম্যান মোশারফ হোসেন (বাদল চেয়ারম্যান) বর্তমানে সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন ।

বাদল চেয়ারম্যান এই প্রতিবেদকে জানান- আমি জননেতা নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আস্থাশীল, তিনি যদি আমাকে যোগ্য ও প্রয়োজন মনে করে মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেন- আমি দলকে সুসংগঠিত করতে কাজ করে যাবো, সকল আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখবো। অথবা তিনি আমাকে যেই দায়িত্ব দিবেন আমি মেনে নেবো, আমার নেতার সিদ্ধান্তই চুড়ান্ত।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!