শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে প্রতিনিয়ত বাড়ছে ডেঙ্গু রোগী-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৪ আগস্ট, ২০১৯, ১০:০১ পূর্বাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌর সভায় কার্যকর ব্যবস্থায় না নেওয়ায় ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যায় প্রতিনিয়ত বাড়ছে। রামগঞ্জ,লক্ষ্মীপুর সরকারী ও প্রাইভেট হাসপাতাল গুলো ছাড়াও রোগীরা ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুত্রে জানায়,উপজেলার লামচর, দাসপাড়া, জামালপুর, তাহেরপুর, জাফর নগর, ভাদুর, রাঘবপুর, পৌর কলচমা,নরিমপুর গ্রামে ডেঙ্গু ছড়িয়ে পড়েছে। গ্রামগুলোতে ডেঙ্গু আক্রান্ত রোগীরা বিভিন্ন হাসপাতালে ভর্তি হচ্ছে। রামগঞ্জ সরকারী হাসপাতাল থেকে স্বাস্থ্য মন্ত্রনালয়ে প্রতিদিন ইমেইল পাঠানো হলেও কার্যকর ভুমিকা নেওয়া হচ্ছে না।
পরিস্থিতি ভয়াবহ দেখে পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী শনিবার দুপুর থেকে থানা পুলিশের ব্যারাক,সরকারী হাসপাতাল,উপজেলা পরিষদ এলাকাতে মশক নিধন ঔষধ ছিটিয়েছে। প্রশাসনিক ভাবে বিভিন্ন ইউপিতে কার্যকর ব্যবস্থায় নেওয়ায় করপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিবের ব্যক্তিগত উদ্যোগে ইউপির বিভিন্ন স্থান থেকে আর্বজনা,ময়লার স্থপ অপসারন,কচুরীপাতা পরিস্কার করছে।
রামগঞ্জ,পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী বলেন,প্রয়োজনীয় ঔষধ সরবরাহ না থাকায় পৌরসভার সম্পূর্ন এলাকাতে মশক নিধন ঔষধ ছিটানো সম্ভাব না হলেও গুরুত্বপূর্ন স্থানগুলোতে ছিটানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার বলেন,রামগঞ্জ সরকারী হাসপাতালে ১১জন রোগীর চিকিৎসা হচ্ছে।
প্রতিনিয়ত রোগীর সংখ্যায় বাড়ছে। সরকারী হাসপাতালের বাহিরে প্রাইভেট হাসপাতাল কিংবা লক্ষ্মীপুর ও ঢাকাতে চিকিৎসা নেওয়ায় রোগীর সংখ্যায় তৈরী করা হয়নি। আমরা প্রতিনিয়ত স্বাস্থ্য মন্ত্রনালয়ের সংশ্লিষ্ট শাখার ইমেইলে র্বাতা পাঠাচ্ছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!