বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবদুস সালামের খোঁজে তার পরিবার অজানা আশঙ্কায়-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২ আগস্ট, ২০১৯, ৪:১৪ অপরাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
রামগঞ্জ দক্ষিন বাজারের বিসমিল্লাহ্ রিফ্রিজারেশন এন্ড ইলেকট্রিক হাউজের মালিক মো: আবদুস সালাম ভূঁইয়া (৩০) গত ১ আগস্ট বৃহস্পতিবার রাত ৯ টার পর থেকে অধ্যাবদি নিখোঁজ রয়েছেন।
কোন কারন ছাড়া তার নিখোঁজের ঘটনায় পরিবারের লোকজনের মাঝে অজানা আশঙ্কা দেখা দিয়েছে।
বৃহস্পতিবার রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ীতে যাওয়ার পথ থেকে আজ শুক্রবার সন্ধা পর্যন্ত তার কোন খোঁজ-খবর পাচ্ছেন তার পরিবারের লোকজন।
নিখোঁজ আবদুস সালাম ভূঁইয়ার গ্রামের বাড়ী রামগঞ্জ উপজেলার জগৎপুর গ্রামে। তিনি আবুল কালাম ভূইয়ার ছেলে।
নিখোঁজ আবদুস সালামের নিকটাত্মীয় মো: আবদুল কাদের জানান, বৃহস্পতিবার রাতে তার ভাগ্নি জামাই আবদুস সালামের ফোনে কল দিয়ে বন্ধ পাওয়ায় সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও না পেয়ে আত্মীয় স্বজনদের বাড়ীতেও খোঁজ নেয়া হয়।
নিখোঁজ হওয়ার একদিন পার হয়ে গেলেও আবদুস সালামের খোঁজ না পেয়ে তার স্ত্রী, বাবা-মা অজানা আশঙ্কা প্রকাশ করছেন। তিনি আরো জানান, আবদুস সালামের মাত্র ৭ মাস বয়সী একটি সন্তান রয়েছে।
কোন সহৃদয়বান ব্যাক্তি যদি তাহার সন্ধান পেয়ে থাকেন তার পরিবারের পক্ষ থেকে নিউজ পোর্টালের ইনবক্স বা কমেন্ট বক্সে জানানোর জন্য বিনিত ভাবে অনুরোধ করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!