বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের মধুপুরে মশা নিধন ও পরিছন্নতা সপ্তাহ পালন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

‘নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশে মশক নিধন এবং মশা বাহিত রোগ প্রতিরোধ কল্পে- মশা নিধন ও পরিছন্নতা সপ্তাহ-২০১৯ পালন উপলক্ষে টাঙ্গাইলের মধুপুরে র‌্যালি ও আলোচনা সভা করেছেন উপজেলা প্রশাসক।
বুধবার (৩১ জুলাই) বিকাল ৩ টায় উপজেলা পরিষদ চত্বরে মশা নিধন ও পরিছন্নতা বিষয়ক একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মধুপুর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আহমেদ পলিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। এ সময় আরো উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!