রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিজ ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মতবিনিময় মিরসরাইয়ে চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দৈনিক ‘বিজনেস আই পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন সাইদ হোসেন অপু চৌধুরী পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রায়পুরে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ১১:০১ পূর্বাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত বাহার (৪০) ও তার দুই সহযোগী সুমন (২৬) ও রুবেল (২৮) কে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে রায়পুর থানা পুলিশ।

বুধবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়নের ডাক্তার বাড়ীর পিছনের সুপারী বাগানের ভিতর পরিত্যাক্ত ভবনে ডাকাতির প্রস্তুতিকালে এই তিন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

এসময় তাদের সংগে থাকা আরো ৭/৮জন ডাকাত পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি এলজি, ৪টি কার্তুজ, ২টি রামদা, ২টি ছোরা ও তালা ভাংগার ১টি কোরাবাটল উদ্ধার করা হয়।

ডাকাত বাহার রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের সলিমউল্ল্যার ছেলে। অন্য দুই ডাকাতের মধ্যে সুমন একই ইউনিয়নের সোনাপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে এবং রুবেল পাশর্^বর্তী বামনী ইউনিয়নের সাইচা গ্রামের নূরুল আমিনের ছেলে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তোতা মিয়া জানান, ডাকাতির প্রস্তুতির সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। চিন্থিত ডাকাত বাহার দুইটি মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত আসামী। তার বিরুদ্ধে আরো ৬টি মামলা রয়েছে। অন্য দুই ডাকাতের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!