রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যশোরে জাসদের উদ্যোগে সুশাসন দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠািত – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ৩:২৭ অপরাহ্ণ

ইমরান হোসেন মিলন, যশোর ব্যুরো চীফঃ সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবীতে জাসদের ডাকে আজ সারাদেশ ব্যাপী সুশাসন দিবস পালন করা হচ্ছে।

বুধবার (৩১ শে জুলাই) সুশাসন দিবস উপলক্ষে যশোর জেলা জাসদের উদ্যোগে নেতাজী সুভাস চন্দ্র বসু রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিকাল ৫ টা ৩০ মিনিটে মানববন্ধন শুরু হয়ে ৬ টা ৩০ মিনিটে শেষ হয়।

মানববন্ধনে জাসদ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও যশোর জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. রবিউল আলম উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, যশোর জেলা জাসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. অশোক রায়। সাবেক উপজেলা চেয়ারম্যান রশিদুর রহমান রশিদ,বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম,আহসানউল্লাহ ময়না, এ্যাড. আবুল কায়েস,শরীফ আহমেদ বাপী,জাকির হোসেন,সোহেল আহমেদ, মাষ্টার নূর ইসলাম, মশিয়ার রহমান, হাফিজুর রহমান লিটন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ ( জাসদ) যশোর জেলা কমিটির সভাপতি তাজুল ইসলাম তাজ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক জিতু খন্দকার সহ নের্তৃবৃন্দ।

রবিউল আলম তার বক্তব্যে বলেন, দেশে যে সুশাসন নেই তার সবচেয়ে বড় প্রমাণ ডেঙ্গুজ্বর মোকাবিলা করার ক্ষেত্রে সরকারের ব্যর্থতা। তিনি আরো বলেন, বন্যার্ত মানুষের মধ্যে হাহাকার। তাদের পর্যাপ্ত খাদ্য ও আর্থিক সহায়তা প্রয়োজন। দেশে দুর্নীতি, নারী ও শিশু নির্যাতন, দলবাজী- দখলবাজী, মাস্তানি ও দলীয়করণ গনতন্ত্রের বিকাশে সবচেয়ে বড় বাঁধা। সুশাসন কায়েম ছাড়া দেশের নাগরিকরা উন্নয়ন ও গনতন্ত্রের সুফল পাবে না। জাসদ সুশাসনের দাবীতে আন্দোলন গড়ে তুলবে।

ইমরান হোসেন মিলন
যশোর ব্যুরো চীফ
মোবাঃ ০১৭৩৬- ৫০০৫০৪
তাং- ৩১-০৭-২০১৯ ইং


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!