বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যশোরের শার্শায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ৫:৩০ পূর্বাহ্ণ

শাহারিয়ার হুসাইন : যশোর জেলা প্রতিনিধি : দৈনিক বাংলার অধিকার :
যশোরের শার্শা উপজেলার কালিয়ানী মশিয়ার হাজির ঘেরের পাশে খড়ের মাঠ এলাকায় ২৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ হয়েছে। তাকে খুচিয়ে খুচিয়ে খুন করা হয়েছে বলে পুলিশের ধারনা।তার শরীরে ১৪ টি খোচানোর চিহ্ন পাওয়া গেছে বলে জানা গেছে ।
বুধবার (৩১শে জুলাই) সকাল ৮টায় দিকে গোগা কালিয়ানি খড়ের মাঠ এলাকা থেকে পুলিশ অজ্ঞাত ঐ যুবকের লাশটি উদ্ধার করেন।
বুধবার সকালে মশিয়ার হাজীর ঘেরের পাশে খড়ের মাঠ নামক স্থানে রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত পরিচয়ের যুবকের লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয‍্যা হাসপাতালে মর্গে পাঠায়।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক এস আই আব্দুর রহিম হাওলাদার সাংবাদিকদের জানান তারা লোক মুখে শুনতে পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। তবে লাশের গায়ে ১৪ টি ধারালো অস্ত্রদিয়ে খোচানোর চিহ্ন রয়েছে বলে তিনি জানান । ধারনা করা হচ্ছে অাভ্যান্তরীন দন্ধের কারনে তাকে অপহরন করে এনে দুর্বিত্তরা খুচিয়ে খুচিয়ে হত্যা করেছে। তবে নিহতের নাম পরিচয় ও খুনের রহস্য পুলিশ এখনো জানতে পারেনি ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!